নিজস্ব বার্তা পরিবেশক, ৭ জুলাই ২০১৭।

দৈনিক সংবাদের বরগুনার আমতলী উপজেলা প্রতিনিধি জ্যেষ্ঠ সাংবাদিক ভজহরি কুন্ডু মারা গেছেন। গতকাল সন্ধ্যায় হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়ার পথে মাওয়া ফেরিঘাটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এদিকে জ্যেষ্ঠ সাংবাদিক ভজহরি কুন্ডুর আকস্মিক এ মৃত্যুতে পরিবার ও সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ভজহরি কুন্ডুর ঘনিষ্ঠ সূত্র জানায়, সন্ধ্যায় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু পথিমধ্যে তিনি মারা যান। তাকে আমতলীতে নিয়ে আসা হয়। সেখানে ভজহরির মরদেহ দেখে পরিবারের সদস্য, স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব কান্নায় ভেঙে পড়েন। তার এ আকস্মিক মৃত্যুতে সাংবাদিক মহলে শোকের ছায় নেমে আসে। তার মৃত্যুর সংবাদে স্থানীয় রাজনৈতিক নেতা, ঘনিষ্ঠরা বাসায় ছুটে আসেন।

স্থানীয় সাংবাদিকরা জানান, ভজহরি কুন্ডু দীর্ঘদিন ধরেই আমতলী উপজেলায় দৈনিক সংবাদের প্রতিনিধি হিসেবে কাজ করে আসছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি অত্যন্ত শুনামের সাথে সাংবাদিকতা করে আসছিলেন। মফস্বল সাংবাদিক করতে গিয়ে তিনি অত্যন্ত পেশাদার মনোভাবে সৎভাবে সাংবাদিকতা করতেন।

এদিকে ভজহরি কুন্ডুর মৃত্যুতে দৈনিক সংবাদ পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। স্থানীয়ভাবেও বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।