আমতলী ডক কম. ৫ জুলাই ২০১৭।

দৈনিক সংবাদ ও দৈনিক সকালের খবর পত্রিকার আমতলী- তালতলী ও কলাপাড়া প্রতিনিধি ভজহরি কুন্ডু ৫৭ বছর বয়েসে ৫ জুলাই ২০১৭ইং তারিখ চিকিৎসার জন্য ঢাকা যাওয়ার পথে পরলোক গমন করেন।

প্রবীন সাংবাদিক ভজহরি কুন্ডু আমতলী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও কলাপাড়া প্রেস ক্লাবের সম্পদক এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

মৃত্যুকালে মা, স্ত্রী, ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকঙ্খি রেখে গেছেন।

সোমবার (৩ জুলাই ২০১৭) রাত ৯ টার সময় তার বুকে ব্যাথা উঠে। আমতলী হাসপাতালে নেয়ার পর ডাক্তার শাহাদাত হোসেন তাকে ইসিজি ও ডায়েবেটিক পরীক্ষা  শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে রাত ১১:৩০ সময় আমতলী ফায়ার সার্ভিস এ্যাম্বুলেন্সে বরিশাল নেয়া হয়।

পরবতীতে কর্তব্যরত ডাক্তার ঢাকা যাওয়ার পরামর্শ দিলে উন্নত চিকিৎসার জন্য ৫ জুলাই ২০১৭ইং তারিখ বিকাল ৩ টার সময় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। মাওয়া ফেরিঘাটে পৌছালে বুকের ব্যাথা তীব্র হওয়ায় হৃদক্রিয়া বন্ধ হয়ে না ফেরার দেশে চলে যায়।

৬ জুলাই ২০১৭ইং আমতলী তার মরদেহ নিয়ে আসলে  সকাল ৭টায় তার বাসস্থান, সকাল ৯ টায় আমতলী রিপোর্টার্স ইউনিটি, ৯:১৫ আমতলী প্রেস ক্লাব, ১০টায় কলাপাড়া প্রেস ক্লাবে শ্রদ্ধাঞ্জলি শেষে কলাপাড়া স্মশান ঘাটে অন্তেষ্টিক্রিয়া সম্পর্ করা হয়।